OrdinaryITPostAd

শাকিব খান ও বুবলির বিয়ে

শাকিব খান ও বুবলির বিয়ে সম্পর্কে অনেকেই জানতে আগ্রহী। প্রযুক্তির ছোঁয়ায় এখন ঘরে বসেই শাকিব খান ও বুবলির বিয়ে জানতে পারবেন। ঢাকা বিশ্ববিদ্যালয় আর্টিকেল রাইটিং সংগঠনের আজকের আর্টিকেল আমরা আপনাদের সাথে শেয়ার করব শাকিব খান ও বুবলির বিয়ে সম্পর্কে। শাকিব খান ও বুবলির বিয়ে সম্পর্কে জানতে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।


আর্টিকেল সূচিপত্র (যে অংশ পড়তে চান তার ওপর ক্লিক করুন)

  1. শাকিব খান ও বুবলির বিয়ে সত্য
  2. শাকিব খান ও বুবলির সন্তান
  3. শাকিব খানের স্বীকারোক্তি ও ফেসবুক পোস্ট
  4. শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে
  5. শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান
  6. কমেন্ট ডিজেবল
  7. শাকিব খানের দুই ছেলের ভবিষ্যৎ কেমন হবে!
  8. শাকিব খানের চরিত্র নিয়ে প্রশ্ন
  9. আর্টিকেল সম্পর্কিত প্রশ্ন-উত্তর
  10. লেখকের মন্তব্য

১. শাকিব খান ও বুবলির বিয়ে সত্য

বর্তমানে শাকিব খান ও বুবলির বিয়ে নিয়ে বেশ ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। অনেকেই মনে করছেন যে শাকিব খান ও বুবলির বিয়ে হয়েছে আবার অনেকেই মনে করছেন যে এটা গুজব। কিন্তু শাকিব খান ও বুবলির বিয়ে কোন গুজব নয় এটা সত্য। এমনকি শাকিব খান ও বুবলির বিয়ে হয়েছে বেশ কয়েক বছর আগেই। বর্তমানে নতুন করে সমালোচনার সৃষ্টি করেছে শাকিব খান ও বুবলির সন্তান। এর পূর্বে শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়েছিল এবং একই ভাবে শাকিব খানের এবং অপু বিশ্বাসের সন্তান নিয়ে আলোচনা সমালোচনার ঝড় তুলেছিল নেটিজেনরা। 
শাকিব খান এবং অপু বিশ্বাসের বিয়ে এবং সন্তান যেমন সত্য ঠিক একই ভাবে শাকিব খান ও বুবলির বিয়ে এবং সন্তান উভয়ই সত্য। 

২. শাকিব খান ও বুবলির সন্তান

শেহজাদ খান বীর শাকিব খান এবং বুবলির নতুন সন্তান। শাকিব খান এবং বুবলির বিয়ে হয়েছিল বেশ কয়েক বছর পূর্বে। কিন্তু তাদের বিয়ে সম্পর্কে কেউ কিছু জানতে পারেনি যখন তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বর্তমানে শাকিব খান ও বুবলির মধ্যে যে সম্পর্ক ছিল এটা প্রমাণ করেছে শাকিব খান ও বুবলির সন্তান।

এমনকি শাকিব খান এবং বুবলি দুজনেই স্বীকার করেছেন যে এটা তাদের সন্তান। তাই শাকিব খান ও বুবলির সন্তান শাহাজাদ খান বির কে নিয়ে নিয়ে নতুন করে আলোচনা ও সমালোচনা শুরু হয়েছে।

৩. শাকিব খানের স্বীকারোক্তি ও ফেসবুক পোস্ট

শাকিব খান বুবলির বিয়ে এবং তাদের সন্তান নিয়ে ফেসবুক পোস্ট করে নিজেই এই প্রসঙ্গে লিখেছেন, "আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।
শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।"
শাকিব খানের এই ফেসবুক পোস্ট নিয়ে মেতে উঠেছেন সবাই। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেতে উঠেছেন সবাই। হরেক রকমের ট্রলে ভেসে উঠেছে ফেসবুক। নিচে শাকিব খানের ফেসবুক পোস্ট দেওয়া হল।


৪. শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে

এর পূর্বে শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে এবং সন্তান নিয়ে বেশ আলোচনা এবং সমালোচনার ঝড় উঠেছিল। সে ঝড় যেন থামার অবকাশ পেল না। নতুন করে শাকিব খান ও বুবলির বিয়ে নিয়ে আলোচনা সমালোচনার ঝড় উঠেছে। 
শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে এবং সন্তান নিয়ে বেশ আলোচনা হয়েছিল। অপু বিশ্বাস সংবাদ মাধ্যমে এসে এ সকল তথ্য ফাঁস করলে শুরু হয় সমালোচনার ঝড়।

৫. শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান

শাকিব খান এবং অপু বিশ্বাসের সন্তান আব্রামকে নিয়ে বেশ হইচই শুরু হয়ে গিয়েছিল সে সময়। বর্তমানে আব্রাম বেশ বড় হয়ে উঠছে। শাকিব খান সব সময়ই তার ছেলে আব্রামের খোঁজখবর এবং দেখাশোনা করে আসছেন। এমনকি তার সন্তানকে নিয়ে তিনি ফেসবুক পোস্ট করেছেন সাম্প্রতিক সময়ে। সেই পোস্টে ইতিবাচক বিভিন্ন বিষয় তিনি তুলে ধরেছেন তার সন্তানকে নিয়ে।


৬. কমেন্ট ডিজেবল

শাকিব খান এবং তার সন্তান শেহজাদ খান বীর কে নিয়ে তিনি ফেসবুক পোস্ট করেছিলেন। সেখানে তিনি স্বীকার করেছেন যে হুগলি এবং তার সন্তান শেহজাদ খান বীর। কিন্তু এমন ফেসবুক পোস্টে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা বিরূপ মন্তব্য করতে পারেন এমন আশায় তিনি ফেসবুক পোস্ট এর কমেন্ট ডিজেবল করে দিয়েছেন। 
তারপরেও দেখা যাচ্ছে, সামাজিক যোগাযোগ ব্যবহার কারীরা বিরূপ মন্তব্যস্বরূপ হাহা রিঅ্যাক্ট প্রদান করছেন তার ফেসবুক পোস্টে।

৭. শাকিব খানের দুই ছেলের ভবিষ্যৎ কেমন হবে!

কয়েক বছর পূর্বেই শাকিব খান এবং অপু বিশ্বাসের বিয়ে হয়েছিল এবং তাদের সন্তানও রয়েছে। এর মধ্যেই আবার গুঞ্জন শোনা গেল শাকিব খান এবং বুবলির বিয়ে এবং সন্তানের। এবং তা কোন গুজব নয় সত্য ঘটনা। 
এখন অনেকেই মনে করছেন দুইজন ছেলে ভবিষ্যৎ কি হবে শাকিব খান কি তার দুই ছেলেকে দেখাশোনা করবে নাকি করবে না? শাকিব খানের ফেসবুক ঘাটাঘাটি করলে সহজেই বোঝা যায় যে তিনি তার দুই ছেলেকে সমানভাবে ভালোবাসা এবং তাদের খোঁজখবর রাখেন। দুজন ছেলের মা আলাদা হলেও বাবা একজন তাই আশা করা যায় শাকিব খান দুই ছেলেকে সমান ভাবে ভালোবাসবে এবং খোঁজখবর রাখুক।

৮. শাকিব খানের চরিত্র নিয়ে প্রশ্ন! 

শাকিব খান এবং বৌদিদের নিয়ে নতুন করে আবার শাকিব খানের চরিত্র নিয়ে প্রশ্ন উঠেছে। যদিও এ প্রশ্ন উঠেছিল শাকিব খানের এবং অপু বিশ্বাসের বিয়ে কে কেন্দ্র করে। অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বলছেন শাকিব খানের চরিত্রে সমস্যা রয়েছে। আবার অনেকেই এটাকে পজিটিভ মনে করছেন, তারা মনে করছেন শাকিব খান কোন খারাপ কাজ করেননি তিনি বিবাহের মাধ্যমে সম্পর্কে জড়িয়েছেন। তাই শাকিব খানকে খারাপ চরিত্রের মানুষ বলাটা একদমই ঠিক নয়।

৯. আর্টিকেল সম্পর্কিত প্রশ্ন-উত্তর 

প্রশ্ন ১: শাকিব খান এবং বুবলির সন্তানের নাম কি?
উত্তর: শেহজাদ খান বীর
প্রশ্ন ২: শাকিব খান এবং অপু বিশ্বাসের সন্তানের নাম কি?
উত্তর: আব্রাম
প্রশ্ন ৩: শাকিব খান এবং বুবলির বিয়ে কি সত্য?
উত্তর : হ্যাঁ সত্য

১০. লেখকের মন্তব্য

শাকিব খান এবং বুবলির বিয়ে নিয়ে অনেকেই অনেক ধরনের মন্তব্য এবং ট্রল করছেন। তবে আমি মনে করি তার বিয়ে নিয়ে ট্রল করার কিছু নাই। শাকিব খান যেহেতু ধর্মীয় মতে বিয়ে করেছেন এবং দিয়ে বহির্ভূত কোন সম্পর্কে তিনি নিজেকে জড়াননি তাই তাকে চরিত্রহীন বা খারাপ করে মন্তব্য করা ঠিক নয়। এছাড়াও তার চরিত্র বিশ্লেষণ করলে দেখা যায় সে তার পূর্বের সন্তানের প্রতি স্নেহশীল এবং যত্নবান। আর মূল কথা হলো কে কি করছে না করছে এ সকল বিষয় মাথা না  ঘামিয়ে সৃষ্টিশীল কোন বিষয় নিয়ে মাথা ঘামালে জাতির, দেশের এবং সমাজের উপকার হবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

The DU Speech-এর নীতিমালা মেনে কমেন্ট করুন, প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url