The DU Speech https://www.duspeech.com/p/contact-us.html

যোগাযোগ

 আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন ফেসবুক,   হোয়াইটস্ এপ,  ফোনে।  আপনার পরামর্শ,  অভিযোগ ও অনুরোধ জানান নিচের ঠিকানায়-

হোয়াইটস্ এপ বা মোবাইল ফোনে যোগাযোগ করুন : 01789699509

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য DU Speech একটি আর্টিকেল রাইটিং প্ল্যাটফর্ম। এই ওয়েবসাইটে আমরা মূলত ঢাকা বিশ্ববিদ্যালয়, প্রযুক্তি, শিক্ষা, শিক্ষাবৃত্তি, স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন আর্টিকেল লেখা হয়ে থাকে।

The DU Speech আসলে কী?

'The DU Speech' ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিচালিত গুগুল সার্চ ভিত্তিক আর্টিকেল লেখার সংগঠন। অর্থাৎ যে বিষয়গুলো নিয়ে মানুষজন গুগলে সার্চ করে এমন টপিকে আর্টিকেল লিখতে হবে। আমরা অনেক সময় সঠিক তথ্যের জন্য গুগুলে সার্চ করে থাকি কিন্তু সঠিক তথ্য না পেয়ে অনেক গুলো ফেক লিংক পার করতে হয়। এমন বিড়ম্বনার শিকার হননি এমন কেউ নেই। আমাদের উদ্দেশ্য বাংলাদেশ এবং বাংলা ভাষাভাষী মানুষ গুগুলে সার্চ দিয়ে আমাদের ওয়েবসাইটের সাজানো গোছানো আর্টকেল পড়বে এবং হয়রানি থেকে মুক্তি পাবে। অর্থাৎ গুগুলে বাংলা ভাষাকে সমৃদ্ধ করব আমরা পাশাপাশি আমাদের আয়ও হবে।

বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে বর্তমান বাংলাদেশ গড়ার পেছনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। কিন্তু, গুগলে তেমন উল্লেখযোগ্য অবদান নেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের। আমাদের লক্ষ্য গুগলে গুরুত্বপূর্ণ অবদান রাখবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। আপনিও আমাদের সংগঠনের সদস্য হয়ে অবদান রাখুন গুগলে।

আমাদের সাথে আর্টিকেল রাইটার হিসেবে যোগ দিতে চাইলে আপনাকে আমরা একটি কোর্স করাবো। উক্ত কোর্সে   মূলত আমরা আপনাকে শেখাবো কিভাবে আর্টিকেল লিখতে হয়, আর্টিকেল লেখার বিভিন্ন নিয়ম-কানুনসহ বিস্তারিত।  যারা সফলভাবে কোর্স শেষ করতে পারবে তাদেরকে আর্টিকেল লেখক হিসেবে নিয়োগ দেওয়া হবে।

আপনি কী পাবেন এ সংগঠন থেকে?

  •  স্কিলস্ ডেভেলপমেন্ট
  •  মাসিক ১৫০০৳ আয় করতে পারবেন।(যদিও সম্মানী মূখ্য নয়)
  •   প্রতিটি ৩ হাজার শব্দের আর্টিকেল লিখে সর্বনিম্ন ৫০৳ থেকে সর্বোচ্চ ১০০৳ আয় করতে পারবেন। এভাবে ৩০ টি পোস্ট আমাদের নীতিমালা মেনে লিখে জমা দিলেই বিকাশে আপনাকে প্রেমেন্ট প্রদান করা হবে।
  • বাংলা ইংরেজি উভয় ভাষাতেই আর্টিকেল লিখতে পারবেন।
  • নেতৃত্বের গুনাবলি অর্জন 
  • কোর্সের সার্টিফিকেট 
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হয়ে গুগলে অবদান রাখতে পারবেন।
  • স্কিলস্ ডেভেলপমেন্টের সাথে আয়ও করতে পারবেন।
  • ঢাকা বিশ্ববিদ্যালয়ে আমরাই প্রথম স্কিলস্ ডেভেলপমেন্ট এর সাথে আয়েরও ব্যবস্থা করেছি।


0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?