OrdinaryITPostAd

সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল | ফ্লাইট রেট

অনেকেই বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যাচ্ছেন। আবার অনেকে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে আসছেন।বেশিরভাগ মানুষ সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে সঠিকভাবে জানেন না।তাই আজকে আমরা আপনাদের সাথে সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল নিয়ে আলোচনা করব। সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে যারা জানতে আগ্রহী তাদের জন্য আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ।আজকের আর্টিকেলে আমরা সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল এর পাশাপাশি সিঙ্গাপুর ফ্লাইট ভাড়া সহ সকল বিষয় নিয়ে আলোচনা করব।

আর্টিকেল সূচিপত্র (যে অংশ পড়তে চান তার ওপর ক্লিক করুন)

  1. বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া
  2. ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইটের সময়সূচি
  3. ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকিট প্রাইস
  4. ঢাকা টু সিঙ্গাপুর রুটে নিয়মিত চলাচল করা বিমান
  5. সিঙ্গাপুর বিমান টিকেট কাটার নিয়ম
  6. বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার
  7. সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া
  8. লেখকের মন্তব্য

১.বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া প্রায় ৪৫ হাজার টাকা হয়ে থাকে। বিভিন্ন বিমান কোম্পানি থেকে এই তথ্যটি নেওয়া হয়েছে। বর্তমানে এই বিমান ভাড়ার আশেপাশেই আপনারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে পারবেন। আপনারা চাইলে বাড়ি থেকেও সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল দেখতে পারবেন এবং টিকিট সংগ্রহ করতে পারেন। বর্তমান সময়ে অনলাইনে সবকিছু পাওয়া সম্ভব। আপনি আপনার রুমে বসে অনলাইনের মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইট বা অ্যাপসের মাধ্যমে বিমান টিকেট সংগ্রহ করতে পারবেন।

২.ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট সিডিউল | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

যারা সিঙ্গাপুর থেকে বাংলাদেশ যেতে চান তারা জানতে চান সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে। সময়সূচী জানা থাকলে অনেক বেশি সুবিধা হয়ে থাকে যে কোনো কাজ করার ক্ষেত্রে। তাই আপনি যদি ঢাকা থেকে সিঙ্গাপুরে যেতে চান তাহলে সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে আপনার জানা অত্যন্ত জরুরী। চলুন জেনে আসি ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইটের সিডিউল সম্পর্কে।

ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট সময়সূচী
  • ঢাকা   10.15
  • ঢাকা   12.00
  • ঢাকা   13.00
  • ঢাকা   12.30
  • ঢাকা   23.55
  • ঢাকা   9.55
  • ঢাকা   18.40
বিভিন্ন এয়ারলাইন্সের বিভিন্ন সময় ঢাকা থেকে সিঙ্গাপুরে ফ্লাইট ছেড়ে থাকেন। তাই আপনারা যে ফ্লাইটের বা যেই বিমানবন্দর থেকে সিঙ্গাপুর যেতে চান তাদের সাথে যোগাযোগ করে আপনারা খুব সহজেই এই সম্পর্কে জানতে পারেন। অনলাইন থেকেও আপনি টিকিট কেটে নিতে পারেন এবং সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।

৩.ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকিট প্রাইস | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকিট প্রাইস ৪৫ হাজার টাকা। আপনারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান তাদের মূলত এমন খরচ হয়ে থাকে। ঢাকার টিকিট কাউন্টার থেকে আপনি সিঙ্গাপুর যেতে চাইলে আপনার খরচ হবে ৪৫ হাজার টাকা।

আপনি যদি ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে চান তাহলে আপনি ঢাকা গিয়ে টিকিট কাটতে পারবেন অথবা বাড়িতে বসে থেকে অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারবেন। দারাজ, আলিবাবা, এমাজন, এবং অন্যান্য অ্যাপস এই সকল জনপ্রিয় অনলাইন মার্কেটের মাধ্যমে আপনি খুব সহজেই সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল দেখে বিমান টিকেট কিনতে পারবেন বা সংগ্রহ করতে পারবেন।

৪.ঢাকা টু সিঙ্গাপুর রুটে নিয়মিত চলাচল করা বিমান | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

ঢাকা থেকে সিঙ্গাপুর এবং সিঙ্গাপুর থেকে ঢাকা নিয়মিত চলাচল করা যে সকল বিমানগুলো তার লিস্ট নিচে আমরা উল্লেখ করলাম। আশা করি আপনারা এখান থেকে বুঝতে পারবেন কোন কোন বিমানগুলো ঢাকা থেকে সিঙ্গাপুরে নিয়মিত চলাচল করে।
  1. Sri lankan Airlines
  2. Singapore Airlines
  3. US Bangla
  4. Malindo Air
  5. IndiGo
  6. Vistara
  7. Thai Airways
  8. Biman Bangladesh Airlines
আরো বেশ কয়েকটি রুট হয়েছে যেগুলো দিয়েও সিঙ্গাপুর থেকে ঢাকা এবং ঢাকা থেকে সিঙ্গাপুর বিমান চলাচল করে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন ঢাকা টু সিঙ্গাপুরে নিয়মিত চলাচল করে যে সকল বিমানগুলো তার নাম সম্পর্কে।

৫.সিঙ্গাপুর বিমান টিকেট কাটার নিয়ম | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

আপনি যদি সিঙ্গাপুরে যেতে চান তাহলে আপনি সিঙ্গাপুরের বিমান টিকেট আপনি ঘরে বসে অথবা এয়ারলাইন্স এজেন্সি তে গিয়ে টিকিট সংগ্রহ করতে পারেন। আপনি যদি অনলাইনের মাধ্যমে ঘরে বসে টিকিট সংগ্রহ করতে চান তাহলে আপনাকে অ্যাপস অথবা ওয়েবসাইট ব্যবহার করে টিকিট সংগ্রহ করতে হবে।

আর আপনি যদি সরাসরি এয়ারলাইন্স এ গিয়ে টিকিট সংগ্রহ করতে চান তাতেও কোন সমস্যা নেই। সিঙ্গাপুরের বিমান টিকিট বুকিং দেয়ার জন্য আপনি অনলাইনের সাহায্য নিতে পারবেন। অনলাইনের মাধ্যমে টিকিট বুকিং করা অত্যন্ত সহজ যা আপনারা সকলেই নিজে নিজে ঘরে বসেই অনলাইন এর মাধ্যমে সিঙ্গাপুর বিমান টিকেট ক্রয় করতে পারবেন।

সিঙ্গাপুর বিমান টিকিট কাটতে হলে আপনাকে অ্যাপস ব্যবহার করতে হবে অথবা google এ বা ওয়েবসাইট এ গিয়ে সাইন আপ করে সেখান থেকে আপনি সিঙ্গাপুর বিমান টিকিট কাটতে পারেন।

৬.বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের দূরত্ব ৪ হাজার ১০৬ কিলোমিটার। এই বিশাল দূরত্ব অতিক্রম করে বাংলাদেশ থেকে খুব সহজেই সিঙ্গাপুরে মানুষ যাতায়াত করে। বিমানের মাধ্যমে মাত্র চার ঘন্টার মধ্যেই ঢাকা থেকে সিঙ্গাপুরে পৌঁছানো যায়। আপনারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান অথবা যাবেন ভাবছেন তারা সিঙ্গাপুর সম্পর্কে এই সকল তথ্য জানতে আগ্রহী হয়ে থাকেন।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর রোড ধরে যেতে চাইলে আপনার প্রায় ৭০ ঘণ্টার মতো সময় লেগে যাবে। গুগল ম্যাপ থেকে আমরা জানতে পারি যে আপনি যদি এই বিশাল দূরত্ব অতিক্রম করে সিঙ্গাপুর পায়ে হেঁটে যেতে চান তাহলে আপনার সময় লাগবে প্রায় ৮৩৬ ঘন্টা। কিন্তু আমরা এয়ারলাইন্স এর মাধ্যমে মাত্র চার ঘন্টায় বা চার ঘন্টা দশ মিনিটের মধ্যেই ঢাকা থেকে সিঙ্গাপুরে পৌঁছাতে সাথে সক্ষম হচ্ছে।

৭.সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

আপনারা অনেকেই রয়েছেন যারা সিঙ্গাপুরে কাজ অথবা বিভিন্ন পেশার জন্য যেয়ে থাকেন। আপনারা যখন বাংলাদেশে আসতে চান সেই সময় জানতে চান সিঙ্গাপুর থেকে ঢাকা এর বিমান ভাড়া কত এবং সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে। সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চাইলে আপনার খরচ হবে প্রায় আঠার হাজার টাকা। বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যাবার খরচ বেশি তবে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে বা ঢাকায় আসার খরচ অনেকাংশে কম। বিমান ভাড়া কিছু কিছু ক্ষেত্রে বা কিছু কিছু সময় কম বা বেশি হতে পারে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া।

৮.লেখকের মন্তব্য | সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল

সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে আজকে আমরা আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করলাম। আশা করছি সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে আপনারা সকল তথ্য বুঝতে পেরেছেন। সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল এর পাশাপাশি আজকে আমরা সিঙ্গাপুর এর ফ্লাইট রেট সংক্রান্ত অন্যান্য তথ্য নিয়ে আলোচনা করেছি। সিঙ্গাপুর টু ঢাকা ফ্লাইট সিডিউল সম্পর্কে আপনাদের যেকোন প্রশ্ন অথবা মতামত আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। অন্য যে কোন দেশের ফ্লাইট সংক্রান্ত তথ্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।
আর্টিকেলটি লিখেছেন: নুসরাত জাহান হিভা 
পড়াশোনা করছেন: রাজশাহী বিশ্ববিদ্যালয় 
লেখকের জেলার নাম: কুমিল্লা



ঢাকা বিশ্ববিদ্যালয় আর্টিকেল রাইটিং সংগঠনের প্রতিষ্ঠাতা
মো. আব্দুল্লাহ আল মামুন
পড়াশোনা করছেন:  ঢাকা বিশ্ববিদ্যালয়। 
জেলা: নাটোর

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

The DU Speech-এর নীতিমালা মেনে কমেন্ট করুন, প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url