OrdinaryITPostAd

চাল ডাল ডট কম - যশোর - ঢাকা - চট্টগ্রাম [আপডেটেড তথ্য]


চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম সম্পর্কে জানতে অনেকেই আগ্রহী। আজকের আর্টিকেলে আমরা চাল ডাল ডট কম কী এবং এর শাখা গুলো বাংলাদেশের কোন কোন অঞ্চলে রয়েছে তা নিয়ে আলোচনা করব। তাই চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে আর্টিকেলটি পড়ুন। 


সংক্ষেপে জেনে নিন
প্রশ্ন চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম 
উত্তর ধাপ ০১.  চাল ডাল ডট কম হলো এটি বাংলাদেশী অনলাইন মুদি এবং খাদ্য পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান। এটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। ওয়াসিম আলীম,  জিয়া আশরাফ ও তেজাস বিশ্বনাথ হলো চাল ডাল ডট কম এর প্রতিষ্ঠাতা এবং সিইও। 
উত্তর ধাপ ০২.  চাল ডাল ডট কম এর ঢাকার ওয়্যারহাউস গুলো উত্তরা, কল্যাণপুর, বনানী,  মিরপুর, রাজারবাগ,  ঢালিবাড়ি, হাজারিবাগ, রামপুরা ও যাত্রাবাড়ী তে অবস্থিত। 
উত্তর ধাপ ০৩. চাল ডাল ডট কম এর যশোরের ওয়্যারহাউস গুলোর ঠিকানা হলো :আইটি পার্ক, এয়ারপোর্ট রোড, যশোর  এবং শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক ( লেভেল -১২), যশোর
উত্তর ধাপ ০৪. চাল ডাল ডট কম এর চট্টগ্রামের ওয়্যারহাউসের ঠিকানা হলো: চাকতাই : হাজি সারু মিয়া সওদাগর বিল্ডিং , এন ১,  চট্টগ্রাম, জিসিই ওয়্যারহাউস : ২৪, মোহাম্মদ আলী রোড, চট্টগ্রাম, ৪০০০,  মুনসুরাবাদ ওয়্যারহাউস : 8RQ5 +R8W, ডাবল মুরিং, চট্টগ্রাম

আর্টিকেল সূচিপত্র (যে অংশ পড়তে চান তার উপর ক্লিক করুন) 

  1. চাল ডাল ডট কম কী
  2. চাল ডাল ডট কম ঢাকা
  3. চাল ডাল ডট কম যশোর
  4. চাল ডাল ডট কম চট্টগ্রাম
  5. আর্টিকেল সম্পর্কিত প্রশ্ন-উত্তর  
  6. লেখকের মন্তব্য

১.চাল ডাল ডট কম কী - চাল ডাল ডট কম যশোর, ঢাকা,  চট্টগ্রাম 

সংক্ষেপেঃ চাল ডাল ডট কম হলো এটি বাংলাদেশী অনলাইন মুদি এবং খাদ্য পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান। এটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। ওয়াসিম আলীম,  জিয়া আশরাফ ও তেজাস বিশ্বনাথ হলো চাল ডাল ডট কম এর প্রতিষ্ঠাতা এবং সিইও। 

চাল ডাল ডট কম যশোর,  ঢাকা, চট্টগ্রাম নিয়ে আলোচনা করার আগে আমাদের চাল ডাল ডট কম কী তা জানতে হবে। আর্টিকেলের এই অংশে আমরা চাল ডাল ডট কম নিয়ে আলোচনা করব।

চাল ডাল ডট কম : চাল ডাল ডট কম হলো এটি বাংলাদেশী অনলাইন মুদি এবং খাদ্য পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান। এটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। ওয়াসিম আলীম,  জিয়া আশরাফ ও তেজাস বিশ্বনাথ হলো চাল ডাল ডট কম এর প্রতিষ্ঠাতা এবং সিইও । এটি একটি বেসরকারি প্রতিষ্ঠান তবে প্রতিষ্ঠার পর থেকে কোম্পানিটি বিশ্বব্যাংকের আইএফসি (ইন্টারন্যাশনাল ফাইন্যান্স করপোরেশন) সহ বিভিন্ন মাধ্যম থেকে অর্থায়ন পেয়ে থাকে। সাতটি গুদামঘর থেকে প্রতিষ্ঠানটি তাদের গুদামজাত পণ্য সরবরাহ করে থাকে। ব্যবহারকারীগন প্রতিষ্ঠানটির ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে ফল, সবজি, মাংস, দুগ্ধ,  মুদি এবং ব্যক্তিগত যত্ন সামগ্রী ক্রয় করতে পারেন।

চালডাল ডট কম ২০১৫ সালের সেরা ৫০০ স্টার্টআপের তালিকায় নবম স্থান অর্জন করে। তালিকাটি করেছিল ফোর্বস ম্যাগাজিনের স্টার্টআপ এসিষ্টার ‘ওয়াই কম্বিনেটর’। এটি দ্য ডেইলি স্টার ই-বিজনেস অফ দ্য ইয়ার ২০১৭ পেয়েছে। ‘এফটি/আইএফসি ট্রান্সফরমেশনাল বিজনেস অ্যাওয়ার্ড ২০১৮’ এর তালিকায় চালডাল ডট কমের নাম উঠে আসে।

চালডাল ডটকম-এর চালডাল শব্দটি গ্রোসারি বা ‘মনোহরি ও মুদি’ পণ্যের রূপক হিসেবে ব্যবহার করা হয়েছে। রাজধানী ঢাকাসহ বিভিন্ন বড় শহরে এর কার্যক্রম পরিচালনায় ২৫ টিরও অধিক ওয়্যার হাউস রয়েছে।

২.চাল ডাল ডট কম ঢাকা - চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম 

সংক্ষেপেঃ চাল ডাল ডট কম এর ঢাকার ওয়্যারহাউস গুলো উত্তরা, কল্যাণপুর, বনানী,  মিরপুর, রাজারবাগ,  ঢালিবাড়ি, হাজারিবাগ, রামপুরা ও যাত্রাবাড়ী তে অবস্থিত। 

চাল ডাল ডট কম এর মেইন ওয়্যারহাউস ঢাকার রামপুরায় অবস্থিত। চাল ডাল ডট কম যশোর,  ঢাকা, চট্টগ্রাম এর মোট ২৫ টি ওয়্যারহাউসের মধ্যে ঢাকায় ৯ টি ওয়্যারহাউস রয়েছে। প্রত্যেকটি ওয়্যারহাউসে সরাসরি ক্রয় করা যায় অথবা অনলাইনে অর্ডার করা যায়।

চাল ডাল ডট কম এর ঢাকা ওয়্যারহাউসের ঠিকানা:

১। উত্তরা ওয়্যারহাউজঃ হাউজ নং- ১৪, রোড – ৬ সি, সেক্টর – ১২ উত্তরা।

২। কল্যাণপুর ওয়্যারহাউজঃ  ১২৭, দারুসসালাম, কল্যাণপুর।

৩। বনানী ওয়্যারহাউজঃ  হাউজ নং- ৬৫, রোড নং- ৭/এ, ব্লক – এইচ, বনানী।

৪। মিরপুর ওয়্যারহাউজঃ   হাউজ নং – ০৬, রোড নং- ০৪, ব্লক – ই, মিরপুর – ২, (ডিসি পুলিশ অফিসের বিপরীতে।)

৫। রাজারবাগ ওয়্যারহাউজঃ  ১ নং মোমেনবাগ, গ্রীনলাইন বাস কাউন্টারের কাছে, রাজারবাগ। (রাজারবাগ পুলিশ লাইনের বিপরীতে)

৬। ঢালিবাড়ি ওয়্যারহাউজঃ কর্না ভিলা, (এম/এস জাকির টিম্বার এন্ড স’মিল এর বিপরীতে), হাউজ নং – ৪০, ওয়ার্ড-৩, সোলমেইড, ঢালিবাড়ি, ভাটারা।

৭। হাজারিবাগ ওয়্যারহাউজঃ ১২২, শেরেবাংলা রোড, ট্যানারি মোড়, সরওয়ার লেদার এর পাশে, হাজারিবাগ, ঢাকা।

৮। রামপুরা ওয়্যারহাউজঃ ২৫০/৫, ব্যাংক কলোনি, তিতাস রোড, বালুর মাঠের পাশে, ব্লক-সি, রামপুরা।

৯। যাত্রাবাড়ী ওয়্যারহাউজঃ ৩১৯/১/এ, দক্ষিণ যাত্রাবাড়ী, ঢাকা-মাওয়া সড়ক, ঢাকা-১২০৪।


৩.চাল ডাল ডট কম যশোর  - চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম 

সংক্ষেপেঃ চাল ডাল ডট কম এর যশোরের ওয়্যারহাউস গুলোর ঠিকানা হলো :আইটি পার্ক, এয়ারপোর্ট রোড, যশোর  এবং শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক ( লেভেল -১২), যশোর। 

চাল ডাল ডট কম তাদের বিশ্বস্ততা ও নির্ভরতার জন্য ঢাকার গন্ডি পেরিয়ে এখন সারাদেশে বিস্তৃত হচ্ছে। চাল ডাল ডট কম যশোর,  ঢাকা, চট্টগ্রাম এর ওয়্যারহাউস সমূহের মধ্যে যশোরের ওয়্যারহাউস নিয়ে আর্টিকেলের এই অংশে আমরা আলোচনা করব। 

চাল ডাল ডট কম এর যশোর এর ওয়্যারহাউসের ঠিকানা হলো :
১। আইটি পার্ক, এয়ারপোর্ট রোড, যশোর 
২।শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক ( লেভেল -১২), যশোর 

চাল ডাল ডট কম এর যশোর ওয়্যারহাউস ঢাকার তুলনায় অনেক পরে খোলা হয়েছে। গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে এবং পণ্যের সহজলভ্যতা ও গুণগত মান নিশ্চিত করতে সারাদেশেই নিজস্ব ওয়্যারহাউস খোলার চেষ্টা করছে চাল ডাল ডট কম। 

যশোরে বসবাসকারী গ্রাহকগণ চাইলে চাল ডাল ডট কম এর ওয়্যারহাউসে গিয়ে পণ্য ক্রয় করতে পারেন, আবার অনলাইনে অর্ডার করেও ঘরে বসে পণ্য হাতে পেতে পারেন। 

৪.চাল ডাল ডট কম চট্টগ্রাম - চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম 

সংক্ষেপেঃ চাল ডাল ডট কম এর চট্টগ্রামের ওয়্যারহাউসের ঠিকানা হলো: চাকতাই : হাজি সারু মিয়া সওদাগর বিল্ডিং , এন ১,  চট্টগ্রাম, জিসিই ওয়্যারহাউস : ২৪, মোহাম্মদ আলী রোড, চট্টগ্রাম, ৪০০০,  মুনসুরাবাদ ওয়্যারহাউস : 8RQ5 +R8W, ডাবল মুরিং, চট্টগ্রাম

ঢাকা, যশোরের পর চাল ডাল ডট কম এখন চট্টগ্রাম এ বিস্তার লাভ করেছে। চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম এর ওয়্যারহাউসগুলোর মধ্যে চট্টগ্রাম এর ওয়্যারহাউস গুলো নিয়ে আর্টিকেলের এই অংশে আমরা আলোচনা করব। 

চাল ডাল ডট কম এর চট্টগ্রামের ওয়্যারহাউসের ঠিকানা হলো:
১। চাল ডাল ওয়্যারহাউস চাকতাই : হাজি সারু মিয়া সওদাগর বিল্ডিং , এন ১,  চট্টগ্রাম। 
২। চাল ডাল জিসিই ওয়্যারহাউস : ২৪, মোহাম্মদ আলী রোড, চট্টগ্রাম, ৪০০০ 
৩। চালডাল.কম মুনসুরাবাদ ওয়্যারহাউস : 8RQ5 +R8W, ডাবল মুরিং, চট্টগ্রাম। 

চাল ডাল ডট কম প্রতিষ্ঠার পর থেকে এর জনপ্রিয়তা ও ভোক্তাদের সহজপ্রাপ্যতার জন্য ঢাকার বাহিরে সারাদেশের বিভিন্ন জায়গায় এরআউটলেট খুলছে চাল ডাল ডট কম এর প্রতিষ্ঠাতা। সেই পরিপ্রেক্ষিতে চট্টগ্রামেও এখন চাল ডাল ডট কম এর ওয়্যারহাউস রয়েছে। ভোক্তারা ইচ্ছা করলে এসব ওয়্যারহাউসে গিয়ে পণ্য কিনতে পারেন, অথবা অনলাইনেও অর্ডার করতে পারেন। 

৫.আর্টিকেল সম্পর্কিত প্রশ্ন-উত্তর - চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম 

চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম নিয়ে পাঠকের কিছু প্রশ্ন ও সেসব প্রশ্নের উত্তর নিয়ে আর্টিকেলের এই অংশে আলোচনা করা হবে। 

প্রশ্ন ১: চাল ডাল ডট কম এর প্রতিষ্ঠাতা কে?

উত্তর: চাল ডাল ডট কম এর প্রতিষ্ঠাতা ওয়াসিম আলীম,  জিয়া আশরাফ ও তেজাস বিশ্বনাথ। 

প্রশ্ন ২:চাল ডাল ডট কম এর শাখা কয়টি?

উত্তর: ঢাকা সহ সারাদেশে চাল ডাল ডট কম এর ২৫ টি ওয়্যারহাউস রয়েছে।

প্রশ্ন ৩: চাল ডাল ডট কম এ কোন কোন পণ্য পাওয়া যায়? 

উত্তর: চাল ডাল ডট কম এ গ্রোসারি পণ্য, টাটকা সবজি, ফল, মাছ, মাংস, বাচ্চাদের খেলনা, বেবি কেয়ার, হোম/কিচেন সামগ্রী, অফিস স্টেশনারি, প্রসাধনী ও ব্যক্তিগত পণ্য, স্পোর্টস সামগ্রীর দশ হাজারেরও অধিক বিভিন্ন পণ্য পাওয়া যায়। 

৬.লেখকের মন্তব্য - চাল ডাল ডট কম যশোর, ঢাকা,  চট্টগ্রাম 

আজকের আর্টিকেলে আমরা বাংলাদেশের অন্যতম একটি প্ল্যাটফর্ম চাল ডাল ডট কম নিয়ে আলোচনা করেছি। সেই সাথে চাল ডাল ডট কম যশোর, ঢাকা, চট্টগ্রাম এর সার্ভিস সেন্টার নিয়েও আলোচনা করেছি। আর্টিকেল সম্পর্কে যেকোনো প্রশ্ন থাকলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন। এরকম আরও তথ্যবহুল লেখা পড়তে আমাদের ওয়েবসাইট The DU Speech ভিজিট করতে পারেন।



এই আর্টিকেলের-
লেখক: মোছাঃ ফাতেমা খাতুন 
পড়াশোনা করছেন লালমনিরহাট নার্সিং কলেজে। তিনি পড়াশোনার পাশাপাশি লেখালেখি করতে পছন্দ করেন।
জেলা: গাইবান্ধা 


ঢাকা বিশ্ববিদ্যালয় আর্টিকেল রাইটিং সংগঠনের প্রতিষ্ঠাতা
মো. আব্দুল্লাহ আল মামুন
পড়াশোনা করছেন:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে।
জেলা: নাটোর

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

The DU Speech-এর নীতিমালা মেনে কমেন্ট করুন, প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url