The DU Speech https://www.duspeech.com/2022/08/add-dekhe-taka-income.html

Add দেখে টাকা ইনকাম ২০২২

বর্তমানে আমরা সবাই প্রযুক্তির সংস্পর্শে এসে ফোনের ব্যবহার করছি। এই ফোন যে সবসময় ক্ষতির কারণ তা কিন্তু নয়, টাকা ইনকাম করার অন্যতম মাধ্যম হতে পারে আপনার হাতে থাকা ফোনটি।মোবাইলে Add দেখে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইটগুলো নিয়ে আলোচনা করবো আজ। ইন্টারনেট থেকে টাকা ইনকাম করার অনেক গুলো উপায় রয়েছে। তবে, আজকে আমি কথা বলবো add দেখে টাকা ইনকাম করার সেরা ৫ টি ওয়েবসাইট সম্পর্কে। অনলাইনে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি add দেখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন।




অনুচ্ছেদ সূচী  (যে অংশটি পড়তে চান তার উপর ক্লিক করুন)

  1. add দেখে টাকা ইনকাম করার জন্য যেসব জিনিস থাকতে হবে
  2.  যেসব ওয়েবসাইটে Add দেখে টাকা ইনকাম করা যায়
  3. Add দেখে টাকা ইনকাম করার জন্য যা করতে হবে 
  4. Inboxdollars.com থেকে add টাকা ইনকাম করার উপায়
  5. Neobux.com থেকে add দেখে টাকা ইনকাম করার উপায়
  6. Swagbucks.com থেকে add দেখে টাকা ইনকাম করার নিয়ম ২০২২
  7. Paidverts.com থেকে add দেখে টাকা ইনকাম করার নিয়ম ২০২২
  8. Vindale.com থেকে add দেখে টাকা ইনকাম করার উপায়।
  9. iRazoo থেকে add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২ 
  10. ইবোটা থেকে add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২
  11. অ্যাডওয়ালেট থেকে add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২
  12. MyPoints থেকে add দেখে টাকা ইনকাম করার উপায়
  13. AppNana থেকে add দেখে টাকা ইনকাম করার উপায়
  14. Get Paid To Go To The Movies থেকে টাকা ইনকামের উপায় ২০২২


১. Add দেখে টাকা ইনকাম করার জন্য যেসব জিনিস থাকতে হবে

সাধারণত add দেখে টাকা ইনকাম করার জন্য কিছু জিনিস অবশ্যই থাকতে হবে আপনার কাছে । সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হলো add দিয়ে টাকা ইনকামের জন্য একটি স্মার্টফোন থাকতে হবে আপনার কাছে।বর্তমানে স্মার্টফোন প্রায় সকলের হাতেই রয়েছে। এরপর গুরুত্বপূর্ণ বিষয় হলো আপনার ফোনে ইন্টারনেট সংযোগ থাকতে হবে। add দেখে টাকা ইনকামের জন্য আপনার অবশ্যই একটি বিকাশ একাউন্ট থাকতে হবে। add দেখার পর কিছু ওয়েবসাইট তাদের পেমেন্ট ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে করে থাকে তাই ব্যাংক একাউন্ট থাকাও জরুরি।

২. Add দেখে কোন কোন ওয়েবসাইট ও এপস এর মাধ্যমে টাকা ইনকাম করা যায়?

বর্তমানে ইন্টারনেটে অনেক ধরনের ওয়েবসাইট বা অ্যাপস রয়েছে। এড দেখে টাকা আয় করার ওয়েবসাইট বা অ্যাপস আপনি অনলাইনে অনেক পাবেন। তবে, আপনাকে এমন কিছু website এবং apps এ কাজ করতে হবে যারা আপনাকে সত্যি টাকা দিবে। মনে রাখবেন, এড দেখে টাকা আয় করার বিশ্বস্ত সাইটের সংখ্যা কিন্ত অনেক অনেক কম।

এমন অনেক ওয়েবসাইট বা এপস রয়েছে, যেখানে আপনি কাজ করবেন কিন্ত তারা আপনাকে কাজের বিনিময়ে টাকা দিবে না। তাই আজকে আমি এমন ৫ টি ওয়েবসাইটের কথা বলবো যেখান থেকে আপনারা বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন।

 

  • Inboxdollars.com
  • Neobux.com
  • Swagbucks.com
  •  Paidverts.com
  •  Vindale.com
  • iRazoo 
  • ইবোটা 
  • অ্যাডওয়ালেট
  • MyPoints 
  • AppNana
  • Get Paid To Go To The Movies


৩. Add দেখে টাকা ইনকাম করার জন্য যা করতে হবে

 ওয়েবসাইট গুলো থেকে মোবাইলে add দেখে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনি সম্পর্ন ফ্রিতে sign up / registration (সাইন আপ/ রেজিস্ট্রেশন)  করতে পারবেন।অর্থাৎ, আপনাকে সর্বপ্রথম নিজস্ব একাউন্ট তৈরি করতে হবে add দেখার জন্য। এর বিনিময়ে আপনি কিছু টাকা আয় বা বোনাস নিতে পারবেন।


৪. Inboxdollars.com এ add দেখে টাকা ইনকাম করার উপায়

  • এই ওয়েবসাইট থেকে আপনি add ভিডিও দেখে টাকা ইনকাম করার বিনিময়ে রিওয়ার্ড ইনকাম করতে পারবেন। তাছাড়া নতুন নতুন survey গুলোতে অংশ গ্রহন করে cash offer এবং shipping এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া এখানে sign up করলে $5 ডলার বোনাস পেয়ে যাবেন।

  • Inboxdollars.com ওয়েবসাইটে add দেখার জন্য কোনো পয়েন্ট দেওয়া হবে না। মানে, আপনাকে ইনকাম দেখানো হবে। এখান থেকে আপনি নানা ভাবে ইনকাম করতে পারবেন। যেমন, গেম খেলার বিনিময়ে, ইমেইল পড়ার বিনিময়ে, বিভিন্ন অফার সম্পন্ন করার বিনিময়ে ইনকাম করতে পারবেন।


  • এখানে প্রতিটা সার্ভে পূর্ণ করার জন্য ৩ মিনিট থেকে ২৫ মিনিটের মতো সময় লাগবে। যার বিনিময়ে আপনি ৫ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। আপনি প্রতিদিন নতুন নতুন ভিডিও add পাবেন ওয়েবসাইটে। এবং প্রতিদিন ৩০ টি করে ভিডিও দেখতে পারবেন।


  • পেমেন্টঃ এই ওয়েবসাইটের প্রতিটা add দেখার জন্য আপনি $5 থেকে $25 সেন্ট করে পাবেন। তাছাড়া এমন কিছু add রয়েছে যেখান থেকে $২৫ ডলার পর্যন্ত পাবেন। আপনার আয় করা টাকা Paypal এর মাধ্যমে উত্তলন। আর টাকা উত্তলন করার জন্য আপনাকে $৩০ ডলার জমা হতে হবে।


৫.Neobux.com এ add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২

  • আমার কাছে যখন কেউ প্রশ্ন করে বিজ্ঞাপন দেখে ইনকাম করার সেরা ওয়েবসাইট কোনটি? তখন আমি সহজে বলে দেই Neobux.com আপনি বিজ্ঞাপন দেখার বিনিময়ে এই সাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন। এখানে বিজ্ঞাপন দেখা ছাড়াও গেম খেলে এবং রেফার করে টাকা ইনকাম করতে পারবেন। এখানে দিনে মাত্র ১ ঘন্টা করে সময় দিয়েও টাকা ইনকাম করা যায়।


  • পেমেন্টঃ এই ওয়েবসাইটে আপনার ইনকাম করা টাকা Paypal এবং bank transfer করে নিতে পারবেন। প্রায় ১০ বছর ধরে এই সাইট পেমেন্ট করছে।


৬. Swagbucks.com এ add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২

  • ভিডিও add দেখে টাকা ইনকাম করার খুব জনপ্রিয় একটি ওয়েবসাইট হলো Swagbucks.com. এই ওযেবসাইটে গিয়ে আপনি একাউন্ট তৈরি করে ভিডিও প্লেলিষ্ট (videos playlist) থেকে SB point সংগ্রহ করতে পারবেন। add বা বিজ্ঞাপন দেখা ছাড়াও বিভিন্ন ভাবে আয় করতে পারবেন। যেমন, অনলাইন শপিং করে, গেম খেলে, ইন্টারনেট সার্চ করে, বিভিন্ন survey গুলোর উত্তর দিয়ে ইত্যাদি। এখানে একাউন্ট রেজিস্টার করলে $৫ ডলার বেনাচ পাবেন।


  • পেমেন্টঃ এখানে income করা SB points গুলো আপনি পেপাল (PayPal) Amazon coupon, Freecharge ইত্যাদির মাধ্যমে redeem করতে পারবেন। তবে, আপনার একাউন্টে $৩ ডলার এর বেশি থাকতে হবে। এই কোম্পানিটি $৪৫৫ মিলিয়ন এর অধিক পেমেন্ট করেছেন


৭. paidverts.com এ add দেখে টাকা ইনকাম করার উপায়

  • Paidverts.comসাইটটি মূলত PTC (paid to click) ওয়েবসাইট। এটার মানে হলো বিভিন্ন এডস (adds) এ ক্লিক করে টাকা আয় করা যাবে। এখানে income করা অনেক সোজা। কারণ account তৈরি করে এডে ক্লিক করুন এবং আয় করুন। তবে, আপনাকে প্রতিটা এডে ৩০ সেকেন্ড করে দেখতে হবে।


  • পেমেন্টঃ এই ওয়েবসাইট থেকে সহজেই আপনার ইনকাম করা পেমেন্ট নিতে পারবেন।


৮. Vindale.com এ add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২

  • অনলাইনে add দেখে টাকা ইনকাম করার কথা আসলে মনে পড়ে Vindale.com এই ওয়েবসাইটের কথা। এটি মূলত অনলাইন পেইড সার্ভে ওয়েবসাইট। যেখান থেকে আপনি watch ads, read email, invited friends এই উপায় গুলো ব্যবহার করে অনলাইন ইনকাম করতে পারবেন।


  • পেমেন্টঃ আপনার একাউন্টে ইনকাম করা টাকা তোলার জন্য কমপক্ষে ৫০ ডলার থাকতে হবে। আপনি PayPal account এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।


৯.iRazoo থেকে add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২ 


iRazoo ব্যবহারকারীদের নগদ ক্যাশ পুরস্কার হিসেবে ৫৫ মিলিয়ন ডলারের বেশি অর্থ প্রদান করেছে।এখানে সম্পূর্ণ বিনামূল্যে যুক্ত হয়ে ফোনে বিজ্ঞাপন এবং ভিডিও দেখার পরিবর্তে অর্থ প্রদান করা হয়৷ 
  • নতুন বিজ্ঞাপন বা মুভির ট্রেলার, শর্ট ফিল্ম, অ্যাপ ট্রেলার, রান্নার টিউটোরিয়াল এবং আরও অনেক কিছুতে আপনার মতামত শেয়ার করতে পারেন এখানে।এতে পঞ্চাশটিরও বেশি চ্যানেল রয়েছে। এছাড়া প্রতিদিন ইনভেন্টরি রিফ্রেশ হয়।

  •  আপনি iRazoo-তে সম্পন্ন প্রতিটি কার্যকলাপের জন্য পয়েন্ট অর্জন করবেন।ভিডিও এবং বিজ্ঞাপন দেখার পাশাপাশি, প্রোমো কোড এন্টার, ইমেল পড়া এবং অন্যান্য অফার সম্পন্ন করার জন্য পয়েন্ট অর্জন করতে পারবেন।

  • ৩০০০ পয়েন্ট অর্জন করলে, অ্যামাজন বা এএমসি থিয়েটারের মাধ্যমে ক্যাশ আউট করতে পারবেন। এছাড়া PayPal-এর মাধ্যমে নগদ ক্যাশ অপশন বেছে নিতে পারেন।

১০.ইবোটা থেকে add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২


Ibotta অন্যান্য অ্যাপ্লিকেশান গুলির থেকে কিছুটা আলাদা।তবে এটি এই তালিকার দেওয়া অন্যান্য সাইট গুলি থেকে কিছু সেরা পুরস্কারের অফার করে।
  • একটি অ্যাকাউন্ট তৈরি করার পরে, আপনি ইন-স্টোর অফারগুলি সন্ধান করতে অ্যাপটি খুলবেন যা আপনি সুবিধা নিতে চান৷

  • উদাহরণস্বরূপ, আপনি যে কোনো রুটির উপর $1 নগদ-ব্যাক বা আপনি একটি নির্দিষ্ট ব্র্যান্ডের দই কিনলে ২ ডলার নগদ-ব্যাক-এর অফার দেখতে পারেন।Ibotta মুদিখানার জন্য কঠোরভাবে একটি ক্যাশ-ব্যাক অ্যাপ হিসাবে শুরু করেছে।এটি এখনও মুদি দোকানে টাকা সঞ্চয় করার অন্যতম সেরা উপায়।কিন্তু সম্প্রতি,অ্যাপটি পুরষ্কার অর্জনের উপর অতিরিক্ত rewards যোগ করেছে। যেমন অনলাইন শপিংয়ের মাধ্যমে এবং আপনার স্টোরের লয়্যালটি কার্ড লিঙ্ক করে।শুধু আপনার রসিদ নিয়েনিন তারপর আপনার পুরস্কার পেতে এটির একটি ছবি তুলতে হবে।আপনি আপনার রিওয়ার্ড পেয়ে যাবেন।

১১.অ্যাডওয়ালেট থেকে add দেখে টাকা ইনকাম করার উপায় ২০২২


অ্যাডওয়ালেট একটি সরল প্রস্তাব অফার করে।

  • একটি ত্রিশ সেকেন্ডের বিজ্ঞাপন দেখার জন্য এবং তার বিষয়বস্তু গুলির সম্পর্কে একটি সহজ প্রশ্নের উত্তর দেওয়ার পরিবর্তে পঞ্চাশ সেন্ট প্রদান করে৷এই তালিকার add দেখে আয় করার মধ্যে এটি সবচেয়ে স্পষ্ট অফার ৷ এখানে প্রতি ঘন্টায় ষাট ডলার পর্যন্ত টাকা পেতে পারেন।অবশ্যই, এই নয় যে আপনি আপনারঅবশ্যই, এই নয় যে আপনি আপনার দিনের চাকরি ছেড়ে দেওয়ার পরিকল্পনা করবেন।এখানে লিস্টের সমস্ত প্ল্যাটফর্মের মতো, AdWallet সীমিত সংখ্যক উপার্জনের সুযোগ দেওয়া হয়।একটি নির্দিষ্ট পরিমাণ ভিডিও দেখতে সক্ষম হবেন তা নির্ভর করে আপনার জায়গা এবং কম্পিটেশন এর উপর।এখানে দেখা গিয়েছে 30-দিনের পরীক্ষায়, প্রতি সপ্তাহে একটি সুযোগ পেয়েছি। তাই প্রতি মিনিটে এক ডলার বেতনের হার যেকোন মান অনুযায়ী চমৎকার হলেও, নগদ ক্যাশ আউট করার জন্য যথেষ্ট উপার্জন করতে আড়াই মাস সময় লাগবে।

  • এতে ভিডিওর অনেক বড় ইনভেন্টরি রয়েছে। এছাড়াও উপার্জন করার একাধিক উপায় রয়েছে।যখন AdWallet অ্যাকাউন্টে দশ ডলার জমা করেন, তখন সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে খাতায় তুলতে পারেন।অথবা প্রায় দুশোটি ডিজিটাল উপহার কার্ড থেকে বেছে নিতে পারেন।

  •  AdWallet ব্যবহার করার জন্য, আপনাকে একটি মোবাইল নম্বর প্রদান করতে হবে এবং সিস্টেম VOIP নম্বর গ্রহণ করে না। AdWallet-এর কোনো iOS বা Android অ্যাপ নেই, তাই নতুন ভিডিও পাওয়া গেলে আপনাকে জানানোর জন্য কোম্পানি টেক্সট নোটিফিকেশন ব্যবহার করে থাকে সাধারণত।

  • অ্যাডওয়ালেট থেকে  add দেখে টাকা ইনকাম করা খুবই সহজ।তবে এর জন্য পরিশ্রমী হতে হবে।


১২.MyPoints থেকে add দেখে টাকা ইনকাম করার উপায়


MyPoints বিজ্ঞাপন দেখে আয় করার জন্য একটি ভালো টুল। এখানে বেশ কিছু বিনোদনমূলক ভিডিও রয়েছে যেমন গোল্ডেন গ্লোবস কভারেজ এবং হলিউডের গসিপ।

  • সমস্যা হল যে এই প্ল্যাটফর্মের ভিডিওগুলি খুব বেশি অর্থ প্রদান করে না। তবে কাজে অভ্যস্থ হলে এবং ভালো করে শিখতে পারলে টাকা ইনকাম করা খুবই সহজ।

  • তবে সাইটে অতিরিক্ত নগদ ক্যাশ উপার্জন করার অন্যান্য উপায় রয়েছে এবং তাদের বেশিরভাগই ভাল অর্থ প্রদান করে।যেমন গেম খেলা, ভ্রমণ,কুপন ব্যবহার এবং অনলাইন survey গুলির প্রশ্নাবলী পূরণ করে টাকা উপার্জনের শখগুলিকে নগদ ক্যাশ করতে পারেন ৷

  • এখানে পাঁচটি survey করার জন্য ৫ ডলার সাইন আপ বোনাস অর্জন করা যায়। যেহেতু সর্বনিম্ন অর্থ প্রদান ৩ ডলার তাই দ্রুত একটি বিনামূল্যের উপহার কার্ড,  ভ্রমণ মাইল বা PayPal ক্যাশ উপার্জন করা সহজ ।

১৩.AppNana থেকে add দেখে টাকা ইনকাম করার উপায়


App Nana-Nana-র মধ্যে কাজকরে আপনি পয়েন্ট (যা “Nanas” বলা হয়) কালেক্ট করতে পারবেন। এখানে আপনারা বিনামূল্যের অ্যাপ ডাউনলোড করা, বিজ্ঞাপন দেখা, বন্ধুদের উল্লেখ করা, এবং প্রতিদিন অ্যাপটি ওপেন করার পরিবর্তে ওই Nanas পাওয়া যাবে।

  • একবার আপনি পর্যাপ্ত Nanas সংগ্রহ করলে, সেগুলিকে পেইড অ্যাপগুলি কেনার জন্য ব্যবহার করতে পারেন।

  • এছাড়া একটি Amazon উপহার কার্ডের জন্য তাদের নগদ ক্যাশ আউট করতে পারেন৷ ন্যূনতম রিডেম্পশন হল 30,000 Nanas যার মূল্য 1 ডলার।

  • তাদের অ্যান্ড্রয়েড অ্যাপটি 4.1 রেটিং সহ Google Play স্টোরে ৫ লাখের বেশি পর্যালোচনা রয়েছে। যাইহোক, যাচাইকৃত রিভিউ, এবং জনপ্রিয় Beer Money subreddit (যেখানে ব্যবহারকারীরা টাকা উপার্জনের সাইট এবং অ্যাপের সাথে তাদের অভিজ্ঞতা শেয়ার করে) সম্মতি দেখে মনে হচ্ছে AppNana আপনার সময়ের মূল্য দিবে।

১৪.Get Paid To Go To The Movies থেকে টাকা ইনকামের উপায় ২০২২


মুভি স্টুডিওগুলি তাদের শ্রোতাদের সম্পর্কে আরও জানতে আগ্রহী এবং তাদের কী নিয়ে আসে৷ সেই তথ্য পেতে, তারা audience member দের পছন্দের বিবরণ দেওয়ার জন্য টাকা প্রদান করে৷

  • এখানে আপনি নির্বাচিত হলে, আপনি নিজের এলাকায় অ্যাসাইনমেন্টের জন্য ইমেল বার্তা পাবেন।যার মধ্যে রয়েছে:- সিনেমা চলার আগে প্রতিটি সিনেমার ট্রেলার দেখা এবং সেটি রেকর্ড করা।একটি নির্দিষ্ট শোতে উপস্থিত দর্শকদের সংখ্যা গণনা করতে হবে।ট্রেলার শুরু হওয়ার আগে সিনেমা হলে বিভিন্ন বিজ্ঞাপন দেখা।

  • এখানে আপনারা ক্যাশ নিজের এলাকা অনুসারে পাবেন,তবে আপনি থিয়েটার চেক প্রতি প্রায় 10 ডলার পর্যন্ত আয় করতে পারেন।

  • আপনার ইনকামের সম্ভাবনা ওয়েবসাইট, লোকালয় এবং অন্যান্য বিভিন্ন জিনিসের উপর নির্ভর করে। কিন্তু আপনি এটিকে একটি সাইড ইনকাম রূপে দেখতে পারেন,যেখানে মাসিক১০০ ডলার মত যায় আসবে।
  • প্রতিটি সাইটে টাকা দেবার কৌশল আলাদা, কিন্তু সাধারণভাবে এই সাইট ও অ্যাপগুলি তাদের পার্টনারদের কাছ থেকে পাওয়া রেভেনিউর একটি অংশ দিয়ে থাকে।

  • ভিডিও বিজ্ঞাপনগুলি ছবি বা ব্যানার অ্যাড এর তুলনায় অনেক ভাল ফলাফল দেয়। তাই বিজ্ঞাপনদাতারা প্রকৃতপক্ষে তা নিশ্চিত করতে একটি প্রিমিয়াম পে দিতে ইচ্ছুক।

  • এরমানে হল এখানে তালিকাভুক্ত সাইটগুলির মতো পুরস্কার সাইটগুলি তাদের বিজ্ঞাপনের আয় তাদের ব্যবহারকারীদের সাথে ভাগ করে দিতে পারে।


১৫. লেখকের মন্তব্য:

আজকে আমরা শিখলাম অনলাইনে add দেখে টাকা   ইনকাম বা বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে। এবং আরও জানলাম কীভাবে এসব ওয়েবসাইট থেকে add দেখে টাকা ইনকাম করা যাবে খুব সহজেই।

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?