OrdinaryITPostAd

সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ ২০২৩


সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী ২০২৩ নিয়োগ সম্পর্কে আপনি যদি এখনো না জানেন তাহলে আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।তাহলে জানতে পারবেন যে সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী ২০২৩ নিয়োগ কবে এবং কিভাবে আপনি আবেদন করতে পারবেন।

প্রিয় পাঠক, আপনি যদি আমাদের পোস্টটি পড়েন তাহলে জানতে পারবেন যে সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ কবে। এই পোস্টটি পড়ার পড়ে সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ নিয়ে আর কোনো প্রশ্ন থাকবে না। তাহলে চলুন জেনে নিই সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ কবে থেকে শুরু হচ্ছে।

সৃচিপত্রঃ সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ

সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ - সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ ২০২৩

সরকারি ভাবে অস্ট্রেলিয়ায় দক্ষ অনেক শ্রমিক নিবে বাংলাদেশ থেকে।তাহলে চলুন জেনে নিয় কোন কোন সেক্টরে শ্রমিক নিবে তা নিয়ে বিস্তারিত আলোচনা ।অস্ট্রেলিয়া প্রায় ৬ টা পদে শ্রমিক নেওয়া হবে তাহলে চলুন জেনে নিই, কোন কোন পদে সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়গ দিচ্ছে।

  • পদের নাম-সেফ(chef) এখানে যাওয়ার জন্য অব্যশয় আপনার অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে আপনাকে চারতারকা হোটেলে কমপক্ষে ৪ থেকে ৫ বছর পযন্ত।এবং আপনার বয়স ৪০ বছর এর কম হতে হবে এবং কমপক্ষে আপাকে ৫ বছর অস্ট্রেলিয়ায় থাকতে হবে বেতন ধরা হবে বাংলাদেশি টাকাই প্রায় ৭০০০০ হাজার।
  • ওয়েল্ডার-(WELDER) অস্ট্রেলিয়ায় এই পদে অনেক কর্মি নিয়োগ দিবে অস্ট্রেলিয়া।তবে অভিজ্ঞ থাকা অব্যশক কমপক্ষে আপনাকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ৪০ বছরের কম বয়স হতে হবে এবং IELTS স্কোর হতে হবে কমপক্ষে ৫ তাহলে আপনি সরকারি ভাবে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য অবেদন করতে পারবেন।
  • বইলার মেকারস-(boiler makers) এই পদে অনেক কর্মি নিয়োগ দিবে অস্ট্রেলিয়া।তবে অভিজ্ঞ থাকা অব্যশক কমপক্ষে আপনাকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ৪০ বছরের কম বয়স হতে হবে এবং IELTS স্কোর হতে হবে কমপক্ষে ৫ তাহলে আপনি সরকারি ভাবে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য অবেদন করতে পারবেন।
  • প্লামবার-(plumber) এই পদে অনেক কর্মি নিয়োগ দিবে অস্ট্রেলিয়া।তবে অভিজ্ঞ থাকা অব্যশক কমপক্ষে আপনাকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ৪০ বছরের কম বয়স হতে হবে এবং IELTS স্কোর হতে হবে কমপক্ষে ৫ তাহলে আপনি সরকারি ভাবে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য অবেদন করতে পারবেন।
  • নার্স(Nurse) এই পদে অনেক কর্মি নিয়োগ দিবে অস্ট্রেলিয়া।তবে অভিজ্ঞ থাকা অব্যশক কমপক্ষে আপনাকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ৪০ বছরের কম বয়স হতে হবে এবং IELTS স্কোর হতে হবে কমপক্ষে ৫ তাহলে আপনি সরকারি ভাবে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য অবেদন করতে পারবেন।
  • স্টোন মশন-(stone mason) এই পদে অনেক কর্মি নিয়োগ দিবে অস্ট্রেলিয়া।তবে অভিজ্ঞ থাকা অব্যশক কমপক্ষে আপনাকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং ৪০ বছরের কম বয়স হতে হবে এবং IELTS স্কোর হতে হবে কমপক্ষে ৫ তাহলে আপনি সরকারি ভাবে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য অবেদন করতে পারবেন।
আসলে কাজ ভিন্ন ভিন্ন হলেও কাজের নিয়ম প্রায় সেইম।সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ দিবে আর সব পদে বেতন প্রায় ৭০০০০ হাজার তবে আপনাকে অব্যশ্যয় আপনাকে অভিজ্ঞসম্পর্ন হতে হবে তাহলে আপনি অবেদন করতে পারবেন।যদি আপনি অভিজ্ঞ না হন তাহলে আপনার অবেদন না করাই ভালো হবে।

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ 2023-সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ ২০২৩

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ 2023 নিয়ে আপনারা যদি জানতে চান তাহলে আমাদের এই পোস্ট টি মোনযোগ সহকারে পরুন।আপনারা জেনে থাকবেন বোয়েসেল একটি সরকারি প্রতিষ্ঠান। বোয়েসেল এর মার্ধম এ বিদেশ যেতে শুধু ভিসা খরচ মেডিকেল খরচ এবং ছোট ছোট খরচ ছাড়া তেমন খরচ লাগে না।বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ 2023 দিয়েছে তাহলে চলুন দেখে নেওয়া যাক কোন কোন সেক্টর এ বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ নিয়োগ দিয়েছে।

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট সার্ভিসেস লিমিটেড সংক্ষিপ্ত বোয়েসেল যেখানে বাংলাদেশ থেকে প্রায় ১০০০ জন + কর্মি নিয়োগ দিবে যোগ্যতা যে কাজে আবেদন করবেন সেই কাজে অভিজ্ঞ হলেই হবে।ছেলে মেয়ে উভয় আবেদন করতে পারবেন।কাজের বেতন হিসেবে ধরা হবে প্রায় ১২৫ জেডি যা বাংলা টাকাই প্রায় ২০০০০ হাজার টাকার মতো এবং এই বেতন এর পরিমান অভিজ্ঞতা অনুসারে কম বেশি হতে পারে।

এবং কাজের জন্য আবেদন করার আগে অব্যশয় আপনার বয়স সিমার মর্ধে থাকতে হবে।বোয়েসেল এর তথ্য অনুসারে আপনার বয়স থাকতে হবে ১৮ বছর হতে ৩৯ বছর পযন্ত।তবে আপনার শারিরিক স্যামসা থাকলে আবেদন না করাই ভালো। বুয়েসেল আস্ট্রোলিয়া নিয়োগ বিজ্ঞপি 2023 নিয়ে আশা করি আর কোনো প্রশ্ন থাকার কথা না 
আবেদন লিংঃboesl.gov.bd

অস্ট্রেলিয়া কাজের ভিসা ২০২৩ কত টাকা লাগে-সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ ২০২৩

অস্ট্রেলিয়া কাজের ভিসা ২০২৩ কত টাকা লাগে সেটা যদি আপনি জেনে না থাকেন তাহলে আজকে পোস্ট টি অস্ট্রেলিয়া কাজের ভিসা ২০২৩ কত টাকা লাগে।আপনি যদি অস্ট্রেলিয়া যেতে চান তাহলে এই পোস্ট টি আপনার জন্য খুবি দরকারি তাই আজকের পোস্ট থেকে জেনে নিতে পারেন অস্ট্রেলিয়া কাজের ভিসা ২০২৩ কত টাকা লাগে।

বর্তমানে অস্ট্রেলিয়া কাজের ভিসা পেতে চায় না বা অস্ট্রেলিয়া যেতে চায় না এমন মানুষ অনেক কম পাওয়া যায় তবে কাজের ভিসা পেতে কেমন খরচ হয় তা জেনে রাখা অব্যশয় আপনার জন্য ভালো।সরকারিভাবে অস্ট্রেলিয়া যেতে মোটামুটি খরচ পড়ে ২ থেকে ৩ লক্ষ টাকা তবে বেসরকারি ভাবে বিদেশ যেতে আপনাদের প্রায় ৬ থেকে ৮ লক্ষ টাকা খরচ করতে হবে।এবং দালালের কাগজ পত্র রেডি করা সহ আপনাদের এই চেয়ে বেশি খরচ হতে পারে।

তাহলে বুঝতেই পারছেন অস্ট্রেলিয়া কাজের ভিসা ২০২৩ কত টাকা লাগে।এই পোস্ট টি পড়ার পড় আশা করি অস্ট্রেলিয়া কাজের ভিসা ২০২৩ কত টাকা লাগে এই বিষয় নিয়ে কোনো মতামত থাকার কথা না তার পড়েও কোনো স্যামসা থাকলে আমাদের জানাবেন।

অস্ট্রেলিয়া যেতে কত বছর বয়স লাগে

অনেকের মনে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য অনেক কৌতুহল থাকে যেমন অস্ট্রেলিয়া যেতে কত বছর বয়স লাগে। আজকে আমি আপনাদের জানাবো যে অস্ট্রেলিয়া যেতে কত বছর বয়স লাগে।তাহলে চলুন জেনে নেওয়া যাক অস্ট্রেলিয়া যেতে কত বছর বয়স লাগে।

বিভিন্ন ভিসাই অস্ট্রেলিয়া যেতে বিভিন্ন বয়স লাগে তবে।তবে স্বাভাবিক ভাবে ১৮-৪৫ বছর বয়স পর্যন্ত আপনি অস্ট্রেলিয়া যেতে পারবেন।আপনার যদি ১৮ বছর এর কম বয়স হয়ে থাকে তাহলে আপনি অবেদন করতে পারবেন না।তাই আপনি যদি ভিসা আবেদন করতে চান তাহলে আপনার বয়স সিমা থাকতে হবে কমপক্ষে ১৮ থেকে ৪৫ বছর বয়স পযন্ত।

নিজের মতামত - সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ ২০২৩

আমাদের আর্টিক্যাল এর মূল বিষয় ছিলো কিভাবে আপনি সরকারি ভাবে বিদেশ যাবেন এবং কত টাকা লাগবে তা ছাড়া যাবতিয় বিষয়াদি।আজকের পোস্ট টি পড়ে যদি আপনি উপকার পান তাহলে আমাদের পোস্ট টি তে কমান্ট করে জানাবেন এবং আমাদের আর্টিক্যাল এ যদি ভূল কিছু খুজে পান সেটা আমাদের অব্যশয় জানাবেন যাতে আমরা সংসোধন করতে পারি।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

The DU Speech-এর নীতিমালা মেনে কমেন্ট করুন, প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়

comment url