The DU Speech https://www.duspeech.com/2021/09/tamimworldcup.html

আগামী বিশ্বকাপ না খেলার ঘোষণা দিলেন তামিম!

আগামী ট-টুয়েন্টি বিশ্বকাপ না খেলার সিদ্ধান্ত নিলেন তামিম ইকবাল। আজ বুধবার তাঁর ভেরিফায়েড ফেইসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করে এমন তথ্য নিশ্চিত করেছেন তিঁনি।



ভিডিও পোস্ট এ তিঁনি বলেন, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে ফোন করে তিঁনি জানিয়েছেন যে আসছে টি-টুয়েন্টি বিশ্বকাপ খেলবেন না তিঁনি। কারণ হিসেবে জানান,বেশ কিছুদিন থেকে তিঁনি ইঞ্জুরিতে আছেন। পাশাপাশি তিঁনি অনেকদিন ধরে টি-টুয়েন্টি ফরম্যাটে খেলছেন না।

তামিম আরো বলেন,'বর্তমানে আমার পজিশনে যারা খেলছে,তারা বেশ ভাল করছে। আমি যদি তাদের পজিশনে খেলি সেটা ফেয়ার হবে না।' তামিম বলেন, তিঁনি হয়তো ইঞ্জুরি থেকে সেরে উঠবেন কিন্তু,এই বিশ্বকাপ খেলা তার উচিত হবে না।

ভিডিও পোস্টটিতে তিনি তাঁর ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শান্ত থাকার কথা বলেন। তিনি এই সিদ্ধান্ত অনেক ভেবেই নিয়েছেন বলেও জানান। তিনি আরো নিশ্চিত করেন যে তিনি অবসরে যাচ্ছেন না। বাংলাদেশ ক্রিকেটকে তিনি আরো সময় দেবেন।বলেছেন দেখা হবে অন্য কোন বিশ্বকাপে।

তামিম এমন এক সময় বিশ্বকাপ না খেলার সিদ্ধান্ত জানালেন যখন আর মাত্র কিছুদিন পরই মাঠে গড়াবে টি-টুয়েন্টি বিশ্বকাপের জমকালো আসর এবং আজই নিউজিল্যান্ডের সাথে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।

সবকিছু ছাপিয়ে এখন দর্শকদের ভাবনা তামিমের উদারতায় তরুন ক্রিকেটারদের পারফর্ম্যান্স। সামনেই হয়তো জানা যাবে কারা থাকবে টি-টুয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে।

তামিমের ভিডিটি দেখুন

পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?