The DU Speech https://www.duspeech.com/2021/08/psg.html

মেসি PSG এর প্রথম ম্যাচ কেন খেলছেন না?

  ফুটবল যাদুকর আর্জেন্টাইন সুপারস্টার মেসিকে নিয়ে  অনেক জল্পনা কল্পনা শেষ হয়েছে পিএসজিতে যোগদানের পর। তবুও যেন  জল্পনা কল্পনার ঘোর কাটছে না এই ফুটবল যাদুকরকে নিয়ে। মেসি ভক্তদের হতাশ করেছে পিএসজির এক বিবৃতি। 



এই বিবৃতিকে ঘিরে চরম অসন্তোষ দানা বেঁধেছে প্রিয় তারকার জন্য। পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে মেসির খেলা হচ্ছে না প্রথম ম্যাচে। এদিকে প্রিয় বন্ধু নেইমার নিয়ে মাঠে নামবে  এমন প্রত্যাশাই ছিল ভক্তদের। কিন্তু এ প্রত্যাশা পূরণ হলো না এবারের ম্যাচে।

কেন খেলতে পারছেন না, এমন প্রশ্নের উত্তর ও দিয়েছেন ক্লাব কর্তৃপক্ষ।  জানিয়েছেন,  কোপা আমেরিকা খেলার পর এখন পর্যন্ত কোন ম্যাচ খেলেননি মেসি,  তাই একটা প্রতিযোগিতাপূর্ণ খেলায় খুব একটা ভালো করার সম্ভাবনা নেই। এ কথায় হতাশ হয়েছে ভক্তকূল। তাদের অনেকেই মনে করছেন কোপা আমেরিকাতে মেসির পারফরম্যান্স ছিল দুর্দান্ত।  তাই এ ম্যাচেও মেসি ভালো খেলবে এমনটাই আশা করেছিল মেসি ভক্তরা।

ক্লাব কর্তৃপক্ষ আরও জানিয়েছে, মেসি মাত্রই ক্লাবে এসেছে নতুন সঙ্গিদের সাথে বোঝাপড়ার একটা ব্যাপার থাকে। তাই একটু সময় লাগবে তাকে মূল ধারায় ফিরতে। কিন্তু মেসির মতো ভদ্র ও মিশুক খেলোয়াড়ের সংখ্যা যে সীমিত সে কথা জানে বিশ্ব। 

এদিকে মেসির জার্সি মাত্র ৭ মিনিটেই শেষ হয়ে গেছে। জার্সি বিক্রি করে নতুন  সূচনা করেছে পিএসজি। মেসির জন্য নতুন ক্লাবে এতোটা সমর্থন পাওয়া অসম্ভব কিছু নয় কারণ মেসি তো মেসিই।


পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

অর্ডিনারি আইটি কী?